কিছু পুরষ্কার বিজয়ী তাদের পুরষ্কার গ্রহণ করার সময় জাতিগত অবিচার সম্পর্কে কথা বলেছিলেন।

"দ্য ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস" শুক্রবার রাতে তিনজন  অভিনেতা ট্রফি সহ প্রথম ভার্চুয়াল ডেটাইম এমিজে সেরা নাটকের জয় পেয়েছিল, এবং কিছু বিজয়ীগন জাতিগত অন্যায়ের কথা বলেছিলেন। 
41st-Annual-Daytime-Emmy-Awards - topnews11young and the restless today
41st-Annual-Daytime-Emmy-Awards - topnews11

এলেন ডিগ্রেনেস তার স্ব-শিরোনামযুক্ত অনুষ্ঠানের জন্য সেরা বিনোদন টক শোয়ের জন্য ট্রফিটি গ্রহণ করেছিলেন।

তিনি বাড়ি থেকে বললেন, "আমি আমার শোয়ের পরের দু'বছর পরিবর্তনের প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহার করতে, কালো মানুষ এবং বর্ণের মানুষের কণ্ঠকে প্রশস্ত করতে এবং আমার শ্রোতাদের শিক্ষিত করতে চাই।" আগের চেয়েও বেশি আমি এইরকম অনুভব করছি পরিবর্তন প্রভাবিত করার একটি দায়িত্ব। "

সিবিএসের "দ্য ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস", যার সহ-নির্মাতা লি ফিলিপ বেল ফেব্রুয়ারিতে ৯১ বছর বয়সে মারা গিয়েছিলেন, প্রযুক্তিগত বিভাগে আরও চারটি ট্রফি অর্জন করেছিলেন। 

জেসন থম্পসন, যিনি "দ্য ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস" -এ বিলি অ্যাবট চরিত্রে অভিনয় করেছেন, একটি নাটক সিরিজের প্রধান অভিনেতার হয়ে তার প্রথম ডেটাইম এমি জিতেছেন। তিনি তৃতীয় অভিনেতা হয়েছিলেন, যিনি জয়ের অংশ নিয়েছেন। ডেভিড টম ২০০০ সালে এটি করেছিলেন, এবং বিলি মিলার ২০১০, ২০১৩ এবং ২০১৪ সালে জিতেছিলেন থম্পসন "জেনারেল হাসপাতালে" তার কাজের জন্য পাঁচবারের জন্য মনোনীত হয়েছিলেন, কিন্তু তিনি  জিতেননি।

"ওয়াই অ্যান্ডআর" এর ব্রাইটন জেমস সমর্থনকারী অভিনেতা সম্মান অর্জন করেছেন, যখন শোতে অতিথি অভিনয়কারীর পক্ষে ইভা লাআরু জিতেছে।

জেমস তার সোফা থেকে বলেছেন, "বিশ্ব জাতিগত অবিচারের বিরুদ্ধে লড়াই করছে এবং আমাদের নিজেদেরকে শিক্ষিত করা এবং পদক্ষেপ গ্রহণ করা মানব জাতি হিসাবে আমাদের দায়িত্ব, কারণ যতক্ষণ না আমরা প্রত্যেকে সমস্যার স্বীকৃতি জানাতে এবং সহানুভূতি না জানাতে পারি সেখানে সর্বদা একটি সমস্যা থাকবে," জেমস তার সোফা থেকে বলেছেন।

অ্যালেক্স ট্র্যাবেক দ্বিতীয় সরাসরি বছরের জন্য সেরা গেম শো হোস্ট এবং "বিপর্যয়!" গেম শো অনার্স দাবি করেছেন।

৭৯-এ, ট্র্যাবেক অগ্ন্যাশয় ক্যান্সারের সাথে লড়াই করার সময় জনপ্রিয় কুইজ শোয়ের সভাপতিত্ব করে চলেছেন। মার্চ মাসে, তিনি ঘোষণা করেছিলেন যে তিনি চিকিত্সার এক বছর বেঁচে গেছেন। করোন ভাইরাস মহামারী চলাকালীন শো-এর ট্যাপিং স্থগিত করা হয়েছে, যা টক শো এবং দিনের সময়ের নাটকগুলিকে প্রভাবিত করেছে।

"আমি আপনার সাথে সত্যবাদী হব, এটি একটি ধাক্কা, আমার জন্য খুব অবাক করা" ট্রেকবক বলেছেন। "যিনি এখন 32 বার মনোনয়ন পেয়েছেন এবং সাতবার বিজয়ী হয়েছেন বলে কথা বলে আমি মনে করি আমি কিছুটা কর্তৃত্বের সাথে বলতে পারি যে জিতাই ভাল ।

কেটি লোগান চরিত্রে দীর্ঘকালীন ভূমিকার জন্য "বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল" এর হিদার টম শীর্ষস্থানীয় নাটকীয় অভিনেত্রী সম্মান অর্জন করেছিলেন। "জেনারেল হাসপাতাল" এর তামারা ব্রাউন সমর্থক অভিনেত্রী হিসাবে জিতেছেন।

গায়ক কেলি ক্লার্কসন তার এপিমনাম শোয়ের প্রথম মৌসুমের জন্য সেরা বিনোদন টক শো হোস্ট জিতেছেন।

এমমিস, গ্রামমি, অস্কার এবং টনি অ্যাওয়ার্ডসে তাঁর সহকর্মী গায়কের বিজয়কে উল্লেখ করে ক্লার্কসন টুইট করেছিলেন, "জোহান্লেজেড আমি এই ইগোট স্ট্যাটাসের জন্য আসছি 'দেখুন।

"জেনারেল হাসপাতালের" দলটি পরিচালক সম্মান জিতল, সেরা লেখার জন্য "দ্য বোল্ড এবং দ্য বিউটিফুল" থেকে দলে গিয়েছিলেন।

অন্যান্য বিজয়ীদের মধ্যে তথ্যবহুল টক শোয়ের জন্য এবিসির "দ্য ভিউ" এবং সকালের অনুষ্ঠানের জন্য এনবিসির "আজ" অন্তর্ভুক্ত ছিল।

"আমাদের জীবনযাপনের দিনগুলো" এর অলিভিয়া রোজ কেগান একটি নাটক সিরিজে তরুণ অভিনেতা বা অভিনেত্রীর হয়ে জিতেছিলেন।

"দ্য টক" এর মহিলারা- শ্যারন ওসবার্ন, শেরিল আন্ডারউড, ইভ, ক্যারি অ্যান ইনাবা, এবং মেরি ওসমান্ড - সিবিএসে দু'ঘন্টার টেলিভিশনের সভাপতিত্ব করেছিলেন। ৪৭ তম বার্ষিক পুরষ্কার সাম্প্রতিক বছরগুলিতে কেবল বা স্ট্রিমিংয়ে সজ্জিত হওয়ার পরে ২০১১ সালের পরে প্রথমবারের মতো একটি সম্প্রচার নেটওয়ার্কে ফিরে এসেছিল।

young and the restless today - the young and the restless episodes 41 

Post a Comment

Previous Post Next Post

ads1

ads2