আপনার সহশিল্পী ক্রিস ডি ইলিয়া ও আপনার বিরুদ্ধে করা অভিযোগের বিষয়ে পেন ব্যাডলি তার প্রতিক্রিয়া শেয়ার করেছেন এবং তিনি যা ভাবেন তার চেয়ে বেশি সমস্যাযুক্ত কিনা তা প্রশ্ন করেন।

TopNews.com -  এলিয়া বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগে পেন ব্যাডলি প্রতিক্রিয়া জানিয়েছেন ,তার সঙ্গী তারকা ক্রিস ডি' সম্পর্কে।
এলিয়া বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগে পেন ব্যাডলি প্রতিক্রিয়া জানিয়েছেন ,তার সঙ্গী তারকা ক্রিস ডি' সম্পর্কে।

পেন ব্যাডগেলি
তার সহশিল্পীর বিরুদ্ধে করা সাম্প্রতিক দাবিগুলির বিষয়ে কথা বলছেন।

ক্রিস ডি এলিয়া

নেটফ্লিক্স সিরিজের এই তারকা লস অ্যাঞ্জেলেস টাইমসের পডকাস্টকে দেখছেন থামাতে পারেননি যে ডি'এলিয়া যৌন হয়রানি করেছেন এবং নিম্নবিত্ত নারীদের সুপরিচিত করেছেন এই অভিযোগ করে তিনি "খুব সমস্যায় পড়েছেন"। তিনি ব্যাখ্যা করেছিলেন যে ডি'এলিয়ার কথিত পদক্ষেপগুলি একটি বৃহত্তর "সিস্টেমিক" ইস্যুতে কথা বলে, যা তাকে দর্শকদের পক্ষে ভাল করার চেয়েও বেশি ক্ষতি সাধন করছে কিনা তা নিয়ে প্রশ্ন উত্থাপন করেছে।

সিরিজটিতে, পেন জো গোল্ডবার্গ নামে এক মোহনীয় খুনির চরিত্রে অভিনয় করেছেন, যিনি একজন কৌতুক অভিনেতা (ক্রিস ডি'লিয়া) এর সাথে বন্ধুত্ব করেন যা তার পেশাদার নির্দেশিকা সন্ধানকারী যুবতী মহিলাদের সাথে যৌন নির্যাতন করে। অলিয়া'র কথিত ক্রিয়াকলাপটি যে তার অনস্ক্রিন ব্যক্তিত্বের প্রতিচ্ছবি তৈরি হয়েছিল তা সামাজিক যোগাযোগমাধ্যমের উপর হারিয়ে যায়নি, বা বাদলিকে এড়িয়ে যায়নি।

"আমি কীভাবে একরকম না হয় সে সম্পর্কেও ভাবছি - এই ধারণাটি যে আমাদের মতো একটি অনুষ্ঠান পরোক্ষভাবে, অজান্তেই অবমাননাকর লোকদের আশ্রয়স্থল হয়ে উঠবে  এটি খুব বিরক্তিকর," তিনি যুক্তি দিয়েছিলেন। "এটিকে পরিবর্তন করতে কী লাগে? কারণ এটি কেবল ব্যক্তিদের পরীক্ষা করা নয় । সংস্কৃতি ও দৃষ্টিভঙ্গির পরিবর্তন হওয়া দরকার যাতে এই ধরণের আচরণটি এত স্পষ্টভাবে নিন্দনীয়, এটি এতটা স্পষ্ট, যেমন, মানবতাবিরোধী"

গসিপ গার্ল অভিনেতা ভাগ করে নিয়েছিলেন যে ডি'এলিয়া বিরুদ্ধে অভিযোগ অভিযোগ প্রযোজকদের জেনার ওর্তেগার সাথে কথা বলতে উত্সাহিত করেছিল, যিনি দুই মৌসুমে কমেডিয়ানের বিপরীতে অভিনয় করেছিলেন, "নিশ্চিত হন যে তা নিশ্চিত করার জন্য।" জেনা অভিযোগগুলি প্রকাশ্যে প্রকাশ করতে পারেননি।

তিনি উল্লেখ করেছেন যে তিনি এবং শো প্রযোজকরা একটি সেট এমন একটি জায়গা নিশ্চিত করতে চান যেখানে অভিনেতারা "সুরক্ষিত এবং সুরক্ষিত বোধ করতে পারেন", যদিও তাদের শোতে যৌন হয়রানি ও বধ করার মতো অন্ধকার বিষয় সম্পর্কিত বিবরণ রয়েছে।

১ ই জুন, ডি'লিয়া টিএমজেডকে এক বিবৃতিতে বলেছিলেন যে তিনি "জেনেশুনে কোনও পর্যায়ে কোনও অপ্রাপ্ত বয়স্ক মহিলাকে অনুসরণ করেননি।"

"আমার সমস্ত সম্পর্ক আইনী ও কমত্য উভয়ই ছিল এবং আমার সম্পর্কে যারা টুইট করেছেন তাদের সাথে আমি কখনও কোনও অনুপযুক্ত ছবিটির সাথে সাক্ষাত বা বিনিময় করিনি।" "এটা বলা হচ্ছে, আমি সত্যিই দুঃখিত। আমি একজন বোবা ছেলে ছিলাম যে নিজেকে অবশ্যই আমার জীবনযাত্রায় জড়িয়ে ফেলতে পেরেছিলাম। এটা আমার দোষ। আমি এর মালিক। আমি বেশ কিছুদিন ধরেই এর প্রতিফলন ঘটিয়েছি এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি আরও ভাল করে চালিয়ে যেতে হবে। "

পেন ধারাবাহিকটি সম্পর্কে বলেছিলেন, "আপনি জানেন যে বিষয়টি সেই পর্যায়ে দ্বন্দ্বপূর্ণ এবং চ্যালেঞ্জপূর্ণ, সেই সংস্কৃতি তৈরির চেষ্টা করে, আমাদের মতো কোনও অনুষ্ঠান সেই সংস্কৃতিটি তৈরি করতে সহায়তা করে? আচ্ছা, আমি জানি যে কমপক্ষে আমাদের শো হওয়ার চেষ্টা করা হচ্ছে - একটি বিশৃঙ্খলাবদ্ধ, ডিকনস্ট্রাকটিভ পদ্ধতিতে জিনিসগুলি সম্পর্কে চিন্তাভাবনা করে I

তিনি এর আগে তার চরিত্র জো গোল্ডবার্গের কাছে উদ্বেগজনক ফ্যানের প্রতিক্রিয়াগুলি সম্পর্কে কথা বলেছেন, যিনি হত্যাকারী যিনি যুবা মহিলাদের শিকার করেন। সমগ্র সোশ্যাল মিডিয়া জুড়ে, দর্শকরা স্টলকারের প্রতি শ্রদ্ধা এবং আকাঙ্ক্ষা প্রকাশ করেছে, পেন বলেছিলেন যে তিনি এখনও "ঝামেলা" করে চলেছেন। "এটি সর্বদা জিভ-ইন-গাল ছিল," জানুয়ারিতে অনুষ্ঠানটি সম্পর্কে অভিনেতা বলেছিলেন। "আমার কাছে ধারণার অদ্ভুততার অংশটি হ'ল আমরা সবাই কেন পর্যবেক্ষণ করছি: আমরা কেন এটি তৈরি করছি? কেন এটি এত ভাল করছে? এই আকর্ষণীয় প্রশ্নগুলির সাথে আমাদের কিছুটা আছে যেখানে সামাজিকভাবে কিছুটা আছে। "

ডি'লিয়া এখনও ব্যাডলির সাম্প্রতিক মন্তব্যগুলিতে প্রকাশ্যে মন্তব্য করতে পারেনি।


Post a Comment

Previous Post Next Post

ads1

ads2