কে-পপ স্টার ইয়োহান মারা গেছে।সে বয় ব্যান্ড টিএসটি-র সদস্য ছিল,সে ২৮বছর বয়সে মারা গেছে। 

কে-পপ সংগীতশিল্পী এবং বয় ব্যান্ড টিএসটি-র সদস্য ইয়োহান মঙ্গলবার, ১৬ June ই জুন মঙ্গলবার ২৮ বছর বয়সে মারা যান।

TopNews11.com K-Pop Star Yohan, Member of Boy Band TST, Dead at 28
TopNews11.com K-Pop Star Yohan, Member of Boy Band TST, Dead at 28

তাঁর মৃত্যুর কারণ জানা যায়নি। টিএসটি-র লেবেল কেজে মিউজিক এন্টারটেইনমেন্ট এই খবরটির সত্যতা নিশ্চিত করেছে এবং অলকেপপ ডটকমকে একটি বিবৃতি প্রকাশ করে ভক্ত এবং মিডিয়া আউটলেটগুলিকে ইয়োহানের মৃত্যুর কারণ সম্পর্কে অনুমান করা থেকে বিরত থাকতে বলেছে। “আমরা সবচেয়ে দুর্ভাগ্যজনক, দু: খজনক সংবাদটি রিলে করতে গিয়ে দুঃখিত।
১ 16 ই জুন, টিএসটি সদস্য ইয়োহান এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছিলেন, ”কে জে মিউজিক এন্টারটেইনমেন্টের বিবৃতিতে বলা হয়েছে। "প্রয়াত ইয়োহানের পরিবার বর্তমানে গভীর শোকের মধ্যে রয়েছে। 

পরিবার অনুরোধ করেছে যে ইয়োহানের পাস সম্পর্কে মিডিয়া নিবন্ধগুলি যেমন তার মৃত্যুর কারণ সম্পর্কে জল্পনা কল্পনা করা হয়, শ্রদ্ধার বাইরে থাকা উচিত। আমরা ইয়োহানের চূড়ান্ত অংশীকরণের আলোকে আমাদের গভীর শোক প্রকাশ করি। "

জন্ম কিম জিয়ং-হওয়ান, ইয়োহান কে-পপ গ্রুপ এনওএম-এর সদস্য হিসাবে তার সংগীত জীবন শুরু করেছিলেন 2017 সালে টপ সিক্রেট নামে পরিচিত বয়ব্যান্ড টিএসটি-তে যোগদানের আগে। টিএসটি তাদের সর্বশেষতম অ্যালবাম কাউন্টডাউনটি গত জানুয়ারিতে প্রকাশ করেছে। গত বছরের মধ্যে জোয়ান কোরিয়ান তরুণ বিনোদনমূলক মৃত্যুর একটি স্ট্রিংয়ের মধ্যে সবচেয়ে সাম্প্রতিকতম,
  কে - পপ তারকারা গু হারা এবং সুলি এবং দক্ষিণ কোরিয়ার অভিনেতা চ ইন-হা সহ।

Post a Comment

Previous Post Next Post

ads1

ads2