আজকের প্রযুক্তি সংবাদ - অ্যাপল আবার ফ্লোরিডা, অ্যারিজোনা, উত্তর ক্যারোলিনা এবং দক্ষিণ ক্যারোলাইনাতে করোনাভাইরাস স্পাইকের কারণে কিছু স্টোর বন্ধ করছে

Topnews11.comঅ্যাপল আবার ফ্লোরিডা, অ্যারিজোনা, উত্তর ক্যারোলিনা এবং দক্ষিণ ক্যারোলাইনাতে করোনাভাইরাস স্পাইকের কারণে কিছু স্টোর বন্ধ করছে
অ্যাপল আবার ফ্লোরিডা, অ্যারিজোনা, উত্তর ক্যারোলিনা এবং দক্ষিণ ক্যারোলাইনাতে করোনাভাইরাস স্পাইকের কারণে কিছু স্টোর বন্ধ করছে

আমেরিকার কয়েকটি অঞ্চলে করোনাভাইরাস প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় অ্যাপল ফ্লোরিডা, অ্যারিজোনা, উত্তর ক্যারোলিনা এবং দক্ষিণ ক্যারোলাইনাতে অবস্থিত খুচরা দোকান বন্ধ করার পরিকল্পনা করছে বলে জানিয়েছে  ব্লুমবার্গ



অ্যাপল মে মাসে যুক্তরাষ্ট্রে স্টোরগুলি পুনরায় চালু করতে শুরু করেছিল এবং এই সপ্তাহে, সংস্থার ২৭১ টির মধ্যে ১৫৪ টি দোকান আবার খোলা হয়েছিল। করোনাভাইরাস সংক্রমণ  আমেরিকা যুক্তরাষ্ট্রের কিছু জায়গায় উঠছে, এবং অ্যাপল ক্ষতিগ্রস্থ অঞ্চলে অবস্থানগুলি পুনরুদ্ধার করছে।

অ্যাপল উত্তর ক্যারোলিনার সাউথপার্ক এবং নর্থলেক মল, ফ্লোরিডার ওয়াটারসাইড শপস এবং নারকেল পয়েন্ট, দক্ষিণ ক্যারোলিনার হিউড মল এবং চ্যানডলার ফ্যাশন সেন্টার, স্কটসডেল ফ্যাশন স্কয়ার, অ্যারোহেড, সান্টান ভিলেজ, স্কটসডেল কোয়ার্টার সহ এগারোটি খুচরা বিক্রয় বন্ধ করবে। এবং অ্যারিজোনায় লা এনকান্টাদা।

অ্যাপল বন্ধ হওয়ার আগে ফ্লোরিডায় তার ১৮ টি, অ্যারিজোনায় পাঁচটি, উত্তর ক্যারোলিনায় তিনটি এবং দক্ষিণ ক্যারোলাইনাতে একটি দোকান খোলা ছিল। অ্যাপল এক বিবৃতিতে বলেছে যে এটি "প্রচুর সাবধানতা অবলম্বনে" অস্থায়ীভাবে স্টোরগুলি বন্ধ করে দিচ্ছে এবং পরিস্থিতিটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। পুনরায় খোলার জন্য কোনও পরিকল্পিত তারিখ নেই এবং যে গ্রাহকরা এই স্থানে ডিভাইসগুলি মেরামত করছেন তারা এই সপ্তাহান্তে তাদের নিতে পারবেন।

অ্যাপলের খুচরা প্রধান, ডিয়ারড্রে ও ব্রায়েন স্টোর খোলার মাঝে গ্রাহকদের উদ্দেশ্যে একটি চিঠিতে বলেছিলেন যে অ্যাপল কেবল তখনই দোকানগুলি পুনরায় চালু করবে যখন তার আত্মবিশ্বাস নিরাপদে গ্রাহকদের সেবা দিতে পারে।

স্টোরগুলি বন্ধ বা পুনরায় খোলার সিদ্ধান্তগুলি ডেটা মূল্যায়নের উপর ভিত্তি করে যেমন স্থানীয় মামলাগুলি, কাছাকাছি এবং দীর্ঘমেয়াদী প্রবণতা এবং জাতীয় এবং স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তাদের পরামর্শ । ওব্রায়ান হুঁশিয়ারি দিয়েছিলেন যে করোনাভাইরাস মামলার ঘটনা যদি বেড়ে যায় তবে অ্যাপল আবারও দোকান বন্ধ করতে দ্বিধা করবে না। ওব্রায়েন বলেছিলেন। এগুলি আমরা যে সিদ্ধান্ত নিয়েছি তা নয় - এবং কোনো উপায়ে স্টোর খোলার অর্থ এই নয় যে আমরা স্থানীয় শর্তাবলীর ওয়্যারেন্ট হওয়ার পরে এটি আবার বন্ধ করার প্রতিরোধমূলক পদক্ষেপ নেব না।

পুনরায় খোলার স্টোরগুলিতে অ্যাপল সুরক্ষা ব্যবস্থাগুলি প্রয়োগ করছে যার মধ্যে বাধ্যতামূলক মুখোশ, সামাজিক দূরত্ব, ঘন ঘন পরিষ্কার, তাপমাত্রার চেক এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত। কিছু স্থানে, স্টোরগুলি কেবল মেরামত ও কার্ব-সাইড পিকআপের জন্য খোলা থাকে, অন্যগুলি খোলা থাকে তবে একসাথে সীমিত সংখ্যক লোকের অনুমতি রয়েছে।

প্রযুক্তি সম্পর্কিত : আজকের প্রযুক্তি সংবাদ - অ্যাপল স্টোরস
 ট্যাগ: কভিড-১৯  করোনভাইরাস সতর্কতা 

প্রিয় পাঠক আমাদের প্রকাশিত কলাম আপনার কেমন লেগেছে ,অবশ্যই মন্তব্য করে জানাবেন। আমাদের কলাম গুলো আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে, আমাদের পাশে থাকুন। আপনাদের সার্পোট পেলে আমরা আরো শিক্ষানীয় কলাম লিখতে উৎসাহিত হই।

Copyright by: Top News 11 


Related Posts:



বিঃদ্রঃ এই সাইটের কন্টেন্ট কপি করা আইনত অপরাধ। 

Post a Comment

Previous Post Next Post

ads1

ads2