অ্যাপলের নতুন আইফোন 12 রেঞ্জের বৃহত্তম বিস্ময়টি এর দাম হ্রাস হিসাবে উপস্থিত হয়েছিল। এখন আরও একটি বড় আছে।

Apple iPhone 12 concept design - TopNews11.com
Apple iPhone 12 concept design - TopNews11

জনপ্রিয় চীনা সাইট আইটিহোমের একটি চক্ষু খোলার প্রতিবেদনে অ্যাপলের পুনরায় আকারযুক্ত আইফোন 12 প্রদর্শনগুলির নেটিভ রেজোলিউশন প্রকাশিত হয়েছে এবং এটি এন্ট্রি-স্তরের আইফোন 12 এবং আইফোন 12 ম্যাক্সটিকে বছরের সেরা স্মার্টফোন কিনে প্রস্তুত বলে মনে করেছে:


  • আইফোন 12 - 5.4-ইঞ্চি, 2340 x 1080 ওএলইডি ডিসপ্লে, প্রতি ইঞ্চিতে 475 পিক্সেল

  • আইফোন 12 ম্যাক্স - 6.1-ইঞ্চি, 2532 এক্স 1170 ওএলইডি ডিসপ্লে, 460 পিপিআই

  • আইফোন 12 প্রো - 6.1-ইঞ্চি, 2532 এক্স 1170 ওএইলডিডি প্রদর্শন, 460 পিপিআই

  • আইফোন 12 প্রো ম্যাক্স - 6.7-ইঞ্চি, 2778 x 1284 ওএইএলডি ডিসপ্লে, 458 পিপিআই

আইফোন 12 প্রো মডেলগুলি তাদের পূর্বসূরীদের সাথে মিল রয়েছে (যার উভয়ই 458পিপিয়াই রয়েছে), নতুন আইফোন 12 এবং আইফোন 12 ম্যাক্স আইফোন 11 কে ফেলে দিয়েছে যা একটি এলসিডি এবং 1792 x 828 নেটিভ রেজোলিউশন 326 পিপিআই সহ - কোনও তুলনা নেই ।

০৬/২৪ আপডেট: নতুন আইওএস 14 বিকাশকারী বিটার মধ্যে ভেরিয়েবল ফ্রেম রেটের আবিষ্কারের পরে আইফোন 12 সিরিজের ডিসপ্লেগুলি আজ আরও একটি মোড় নিয়েছে। জনপ্রিয় রেন্ডার শিল্পী বেন গেসকিনের দ্বারা প্রতিবেদন করা, আইওএস 14 সেটিংগুলিতে নেভিগেট> অ্যাক্সেসিবিলিটি> মোশন ফ্রেম রেটগুলি প্রতি সেকেন্ডে 60 ফ্রেমে সীমিত করার জন্য একটি সেটিং চালু করেছে। আইপ্যাড প্রো সীমার বিপরীতে, আইফোনগুলি বর্তমানে 60fps এর মধ্যে সীমাবদ্ধ তাই এটি অ্যাপল থেকে সম্ভবত এখনও সবচেয়ে বড় ইঙ্গিত যে এটির দীর্ঘ-গুজবযুক্ত 120Hz প্রোমোশন ডিসপ্লে প্রযুক্তি আইফোন 12 লাইন-আপে আসবে। এটি আইফোন 12 প্রো এবং প্রো ম্যাক্সের মধ্যে সীমাবদ্ধ থাকবে বলে আশা করা হচ্ছে, তবে এটি প্রতিদ্বন্দ্বী ফ্ল্যাশশিপগুলি দ্বারা ব্যাপকভাবে গ্রহণ এবং এটি একটি উল্লেখযোগ্য স্মুথ ব্যবহারকারীর অভিজ্ঞতা সরবরাহ করার কারণে এটি একটি গুরুত্বপূর্ণ ক্যাচ-আপ বৈশিষ্ট্য হিসাবে বিবেচিত হবে। আমার জন্য, এটির বর্জন একটি লেনদেনকারী হবে, সুতরাং এটি বড় খবর।

০৬/২৫ আপডেট: গতকাল বেন গেসকিনের আইওএস 14 মোশন সেটিংস আবিষ্কার থেকে আরও আইফোন 12 ডিসপ্লে বিবরণ প্রকাশিত হচ্ছে। গেসকিন দেখতে পেল যে আইওএস 14 বিকাশকারী বিটাতে আইফোনটি 60 সিম্পস-এ "সীমাবদ্ধ" করার বিকল্প রয়েছে, সুতরাং আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্সের প্রত্যাশিত দ্রুত 120 হিজি প্রোমোশন প্যানেলগুলিতে দৃঢ় তার সাথে ইঙ্গিত দেয়। মজার বিষয় হচ্ছে, অন্যান্য ব্যবহারকারীরা একই সেটিংসটি খুঁজে পেয়ে ভিডিও করেছেন, তবে এটি বেশিরভাগের জন্য নতুন বিটা চালাচ্ছেন না এবং তাই বোঝা যায় যে কোনও ত্রুটি ঘটনাক্রমে তাদের ডিভাইসে প্রকাশ পেয়েছে। অবশ্যই, ত্রুটিটি আইপোন প্রোতে (যা ইতিমধ্যে 120Hz ডিসপ্লে রয়েছে) আইপ্যাডগুলিতে ভুলভাবে উপস্থিত হওয়ার জন্য একটি সেটিং সম্পর্কিত হতে পারে তবে এখন আইপ্যাড এবং আইফোনগুলির নিজস্ব পৃথক প্ল্যাটফর্ম রয়েছে বলে মনে হয় না। যেভাবেই হোক, আইফোন 12 প্রো মডেলগুলির জন্য উত্তেজনার মাত্রা সবেমাত্র একটি পদক্ষেপ বাড়িয়েছে। 
Apple's iPhone 12 line-up and it is the non-Pro models which stand out-  topnews11.com
Apple's iPhone 12 line-up and it is the non-Pro models which stand out-  topnews11

হ্যাঁ, প্রো এবং নন-প্রো আইফোন 12 মডেলের মধ্যে প্রযুক্তিগত পার্থক্য থাকতে পারে (নীচে দেখুন) তবে অ্যাপল কখনই খারাপ প্রদর্শন রাখে না, যদি আইথমের উত্সটি সঠিক হয় তবে এটি সত্যই এক বিশাল পদক্ষেপ। আসলে, অ্যাপল এমনকি এখানে খুব বেশি অফারও দিতে পারে (আইফোন 12 এর মধ্যে কোনও মডেলের সর্বাধিক পিপিআই রয়েছে!) যা আইফোন 12 প্রো মডেলগুলির বিক্রয়কে কমিয়ে আনা ঝুঁকিপূর্ণ।

সর্বোপরি, হ্যান্ডসেটগুলির মধ্যে পার্থক্য এখন আগের চেয়ে ছোট  চারটি মডেলেরই প্রথমবারের মতো আল্ট্রা-স্লিম বেজেল (ওএলইডিকে ধন্যবাদ), একই উন্নত প্রাথমিক এবং আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একই নতুন অ্যাপল A14 চিপসেটের সাথে মিলবে নকশাগুলি। পার্থক্যকারীরা হ'ল অ্যালুমিনিয়াম বনাম স্টেইনলেস স্টিলের চ্যাসিস (পূর্বেরটি সস্তা হলেও হালকা), একটি টেলিফোটো লেন্স (আরও কাছাকাছি চলুন), লিডার (এটি আশ্চর্যজনক দেখায় তবে গ্রহণে সময় লাগবে) এবং মিমিওয়েভের সাথে 5G Vs 5G (এতে অত্যন্ত সীমিত কভারেজ থাকবে) )।

আমার কাছে যে উদ্বেগটি হবে তা হ'ল 120Hz প্রোমোশন সমর্থনটি আইফোন 12 প্রো-এক্সক্লুসিভ এবং উচ্চ রিফ্রেশ রেট প্রদর্শনগুলি একটি স্পষ্টত মসৃণ অভিজ্ঞতা সরবরাহ করবে বলে আশা করা হচ্ছে। এটি বলেছিল, অ্যাপলের আইফোন 12 প্রাইস ড্রপ নিয়ে কোনও বিতর্ক নেই - যা এই সর্বশেষতম আপগ্রেডের সাথে আরও বেশি উল্লেখযোগ্য মনে হচ্ছে। আইফোন 12 লঞ্চটি এখন দেরীতে চলার সময়, এই মুহুর্তে, অপেক্ষাকে দেখে মনে হচ্ছে আপনি সারা বছর যে স্মার্ট সিদ্ধান্ত নেবেন।

 ব্রাভো অ্যাপল




Post a Comment

Previous Post Next Post

ads1

ads2